চরফ্যাসনে গণসংবর্ধনায় লাখো জনতার ভালোবাসায় সিক্ত নৌকার মনোনীত প্রার্থী( জ্যাকব)

চর ফ্যাশন প্রচ্ছদ রাজনীতি

চরফ্যাসনে গণসংবর্ধনায় লাখো জনতার ভালোবাসায় সিক্ত নৌকার মনোনীত প্রার্থী( জ্যাকব)

মিজান ফারহান।।

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩

চরফ্যাসনে গণসংবর্ধনায় ফুলে ফুলে সিক্ত নৌকার মনোনীত প্রার্থী জ্যাকব

ভোলা-৪: (চরফ্যাসন-মনপুরা) আসনের সাবেক বন ও পরিবেশ উপমন্ত্রী ও যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব কে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫ম বারের মতো আওয়ামী লীগ থেকে নৌকায় মনোনীত করায় ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছেন দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার জনতা।

এমপি জ্যাকব দলীয় মনোনয়ন পেয়ে বুধবার ঢাকা সদরঘাট থেকে লঞ্চ যোগে রওনা হয়ে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে চরফ্যাসন বেতুয়া লঞ্চটার্মিনাল আসলে সে সময় উৎসবের আমেজ সৃষ্টি হয়।

পরে তিনি সেখান থেকে তার পিতা মরহুম অধ্যক্ষ নজরুল ইসলামের কবর জিয়ারত শেষে নিজ বাসভবনে পৌছানের সময় চরফ্যাসন সদর রোডে দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার জনতার সংবর্ধনায় ফুলে ফুলে সিক্ত হন জ্যাকব।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে এমপি জ্যাকব সদর রোডে জনতার উদ্দেশে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আগামী ৭ তারিখে ভোটের মাধ্যমে আমাকে নৌকা মার্কায় বিজয়ী করলে চতুর্থ বারের মতো আমি সংসদে যাবো। আমি বিগত দিনে চরফ্যাসনে যে উন্নয়ন করছি। নির্বাচিত হয়ে সংসদে গেলে আগের মতো চরফ্যাসনে উন্নয়ন অব্যহত থাকবে।

তিনি আবেগাপ্লুত হয়ে আরো বলেন, আমি আপনাদের জন্য, চর ফ্যাসন মনপুরার জন্য, মন্ত্রণালয়ের দপ্তরে দপ্তরে ঘুরেছি, আপনারা শান্তি চলাচল করার জন্য শান্তিতে বসবাস করার জন্য। পরিশেষে এমপি জ্যাকব, চরফ্যাসন-মনপুরার জনগন কে নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানান।

এসময় চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা চৌধুরী, চরফ্যাসন পৌরসভার মেয়র মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহাম্মেদ শুভ্র সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.