কেকে-র মৃত্যুর ঘটনায় মামলা দায়ের

বিনোদন

নিখাদ বার্তাকক্ষ::জনপ্রিয় গায়ক কে কে-র মৃত্যু কি অস্বাভাবিক? খতিয়ে দেখতে চলেছে কলকাতার নিউ মার্কেট থানার পুলিশ। বুধবার সকালে গায়কের মৃত্যুর ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে নিউ মার্কেট থানায়। কে কে কলকাতায় এসে নিউ মার্কেট সংলগ্ন এলাকার যে পাঁচতারা হোটেলে ছিলেন, সেই হোটেলের ম্যানেজারকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গেছে।
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে আরো জানা গেছে, কলকাতায় অনুষ্ঠান করতে আসা গায়কের সঙ্গে তার যে সঙ্গীরা এসেছিলেন, তারাই অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছেন নিউ মার্কেট থানায়। সেই অভিযোগ পেয়েই তদন্ত নেমেছে নিউ মার্কেট পুলিশ। হোটেলের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখছে পুলিশ। বুধবার সকালেই তার ময়নাতদন্তও শুরু হওয়ার কথা।
এদিকে পুলিশ সূত্রের খবর, কেকের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন ছিল। তার মৃত্যুর আসল কারণ জানতেই এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্ত করা হচ্ছে।
স্বামীর মরদেহ নিতে এদিন (বুধবার) সকালেই কলকাতায় এসে পৌঁছেছেন কেকের স্ত্রী ও পুত্র। ময়নাতদন্ত শেষ হলেই গায়কের মরদেহ নিয়ে মুম্বাই ফিরবেন তারা। তবে শেষকৃত্য কোথায় হবে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।
বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কে কে। মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান করতে এসেছিল। তবে অনুষ্ঠান শেষে হোটেলে ফিরতেই তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে দ্রুত কলকাতা সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা অবশ্য প্রাথমিক তদন্তে জানিয়েছিলেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে শিল্পীর।
উল্লেখ্য, নব্বই দশক থেকে শুরু করে বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় বহু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন কেকে। তার গাওয়া গানগুলো শ্রোতামহলে এখনও বেশ জনপ্রিয়। তবে এই শিল্পীর জীবনের শেষ গানের স্মৃতি হয়ে রইলো কলকাতা।

Leave a Reply

Your email address will not be published.