জামাত-শিবির-বিএনপির প্রত্যক্ষ মদদে আহসানউল্লাহ মাস্টারকে খুন করা হয়েছে

রাজনীতি

নিখাদ বার্তাকক্ষ::ভাওয়াল বীর শহিদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র অক্লান্ত পরিশ্রমে গাজীপুর আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আন্দোলন লড়াই সংগ্রামের মধ্যে দিয়ে সব সময় রাজপথে থেকে আন্দোলন করে এই গাজীপুরকে আওয়ামী লীগের ঘাঁটিতে রুপান্তর করেছেন তিনি।

মঙ্গলবার (৩১ মে) বিকেলে নগরীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের মাঠে শহীদ আহসানউল্লাহ মাস্টার এর ১৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

এ সময় বক্তারা বলেন, বিএনপি-জামাত আর তাদের চাটুকার সংগঠন ছাত্রদল সব সময় দেশে অস্থিতিশীল পরিবেশ বজায় রাখতে মরিয়া হয়ে থাকে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে শহীদ আহসান উল্লাহ মাস্টার রাজপথে যেভাবে আন্দোলন সংগ্রাম করে বিএনপি-জামায়াতের এজেন্টেদের প্রতিহত করতেন ঠিক সেইভাবে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ রাজপথে আন্দোলন সংগ্রাম করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাবে। আমরা বিশ্বাস করি গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ আগামী নির্বাচনে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে আবারও বাংলাদেশ আওয়ামী লীগকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যড. আজমত উল্লা খান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতা উল্ল্যাহ মন্ডল, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা।

Leave a Reply

Your email address will not be published.