মা’কে ভরনপোষণ না দেওয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার..

অপরাধ প্রচ্ছদ

মা’কে ভরনপোষণ না দেওয়া শিক্ষক ছেলে গ্রেফতার..

নিখাদ বার্তা কক্ষ।।

জামালপুরের সরিষাবাড়ীতে মাকে ভরণপোষণ না দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে মো. আব্দুল জলিল (৪০) নমের এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, বুধবার সকালে সরিষাবাড়ি থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন মোছা. খোদেজা।

গ্রেপ্তার হওয়া মো. আব্দুল জলিল উপজেলার মহাদান ইউনিয়নের বাঁশবাড়ী গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি শ্যামের পাড়া ফিরোজা মজিদ উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে গ্রেপ্তার আব্দুল জলিলের বৃদ্ধ মা মোছা. খোদেজা থানায় এসে তাঁর ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন। তাঁর ছেলে ভরণপোষণ না দিয়ে উল্টো মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে বলে জানান তিনি। পরে অসহায় বিধবা মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ছেলে জলিলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরে তাঁর বিরুদ্ধে ২০১৩ সালের পিতা-মাতার ভরণপোষণ আইন ৫ (১) ধারায় মামলা রুজু করে রাতেই তাঁকে আদালতে সোপর্দ করা হয়।

এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান বলেন, ‘বিধবা মাকে তাঁর একমাত্র ছেলে ভরণপোষণ না দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। পরে তিনি থানায় এসে ছেলের বিরুদ্ধে অভিযোগ করলে ছেলেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। সেখান থেকে আদালত তাকে জেল হাজতে পাঠায়।’

Leave a Reply

Your email address will not be published.