শ্রাবন্তী পায়েল ও তনুশ্রী ‘নগরীর নটী’ : তথাগত রায়

প্রচ্ছদ বিনোদন

নিখাদ ডেস্ক : এতদিন বিরোধীদের দিকে সমালোচনার তীর ছুড়ে এলেও এবার নিজ দলের প্রার্থী এবং শীর্ষ নেতাদের বিঁধেছেন বিজেপি’র নেতা তথাগত রায়। পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে হারের পর তাঁর টুইট ‘শালীনতার মাত্রাকেও’ ছাড়িয়ে গেছে।

বিজেপি’র কয়েকজন তারকা প্রার্থীকে ‘নগরীর নটী’ এবং দলীয় নেতৃত্বকে ‘প্রভু’ হিসেবে উল্লেখ করে রাজ্যের শীর্ষ নেতাদের প্রশ্নবানে বিদ্ধ করেছেন তিনি।

মঙ্গলবার বিজেপি’র বর্ষীয়ান নেতা তথাগত টুইট করে দলের তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তীকে টিকিট দেওয়া নিয়ে প্রশ্ন তোলে। ওই তিন প্রার্থীর কার্যকলাপের সমালোচনার পাশাপাশি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, শিব প্রকাশ, অরবিন্দ মেননের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন।

টুইটারে তিন লেখেন, পায়েল শ্রাবন্তী পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সংগে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিলো কে? কেনই বা দিয়েছিলো? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি’?

সকালে করা ওই টুইটের পর আর একটি টুইট করে আগের বক্তব্যে একটু সংশোধন করেন। সেখানে তিনি জানান, পার্নো নয়, ওই নামটি তনুশ্রী চক্রবর্তী হবে। তিনি প্রথমে ভুল করে লিখে ফেলেছিলেন।

পোড় খাওয়া রাজনীতিক তথাগত বেহিসেবি মন্তব্যের জন্য আগেও বিতর্ক হয়েছে। তবে আগে বিরোধীদের তাঁর মন্তব্য নিয়ে হইচই হলেও এবার তাঁর প্রশ্নে রীতিমতো অস্বস্তিতে দল।

ত্রিপুরা ও মেঘালয়-এর রাজ্যপাল পদ থেকে অবসর নেওয়ার পর আবারও সক্রিয় রাজনীতিতে ফিরেছিলেন তথাগত। বিজেপি সূত্রে খবর, বিধানসভায় ভবানীপুর কেন্দ্র থেকে লড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁকে না দিয়ে রুদ্রনীল ঘোষকে টিকিট দেয় দল। রুদ্রনীল অবশ্য জিততে পারেননি।

Leave a Reply

Your email address will not be published.