প্রচ্ছদ রাজনীতি সমাজ সেবা

মিজানুর রহমান স্টাফ রিপোর্টার।

আসন্ন ইউপি নির্বাচনে ৭নং টগবী ইউনিয়ন চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী : মোঃ বেলায়েত হোসেন.

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
ভোলা জেলা, বোরহানউদ্দিন উপজেলার ৭নং টগবী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদে প্রার্থী হতে যাচ্ছেন সৎ, নির্ভীক ও সাবেক ছাত্র-নেতা মোঃ বেলায়েত হোসেন.

মোঃ বেলায়েত হোসেন বলেন আমি পারিবারিক ভাবেই বাংলাদেশ আওয়ামিলীগ এর রাজনীতিতে হাতেখড়ি.
আমার আমার পিতা একজন মুক্তিযোদ্ধা. আমি মুক্তিযুদ্ধের চেতনায় ছাত্র জীবন থেকেই ছাত্র রাজনীতি করে আসছি এবং উপমহাদেশের কিংবদন্তী রাজনীতিবিদ, সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদ’র আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় আছি এবং জীবনের শেষ সময় পর্যন্ত থাকবো (ইনশাআল্লাহ)

আসন্ন ইউপি নির্বাচনে স্থানীয় জনগণের অকুন্ঠ দোয়া ও ভালোবাসা এবং দলীয় সমর্থন নিয়ে বোরহানউদ্দিন এর ৭নং টগবী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি আশাবাদী.

এছাড়া এলাকার একাধিক ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সমাজের অসহায় ও বঞ্চিত মানুষের সেবক হিসেবে সর্বমহলে গরিবের বন্ধু হিসেবে রয়েছে তাঁর আলাদা পরিচিতি.

তিনি আরো বলেন এমপি আলহাজ্ব আলী আজম মুকুলের দিকনির্দেশনায় এলাকাকার মানুষের সেবা করে যাচ্ছি.

মহামারী করোনা-ভাইরাস পরিস্থিতিতে আমার নেতা ভোলা ২ আসনের এমপি আলহাজ্ব আলী আজমের নির্দেশে সকল কর্মসুচিতে সম্পৃক্ত রয়েছেন. এবং আমি ব্যক্তিগত আমার ৭নং টগবী ইউনিয়ন সাধারণ, গরীব, অসহায় মানুষদের ও আমার ইউনিয়নের প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের আমার সাধ্য অনুযায়ী সহযোগী করেছি.

মোঃ বেলায়েত হোসেন বলেন আমি গণমানুষের কল্যাণে কাজ সবসময় কাজ করি।যুবসমাজকে আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতির উন্নয়নে আত্মনিয়োগ করার জন্য সবসময় তাঁদেরকে সৎ উপদেশ দেই.

এদিকে এলাকার সকল শ্রেণি ও পেশার মানুষ ও দলীয় নেতাকর্মীরা তাঁর মতো নিবেদিতপ্রাণ উদ্যোমী ব্যক্তিকে বোরহানউদ্দিন উপজেলার ৭নং টগবী ইউনিয়নের আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ণ দেয়ার জন্য উপমহাদেশের কিংবদন্তী রাজনীতিবিদ, সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদ এবং এমপি আলহাজ্ব আলী আজম মুকুল ও দলের হাইকমান্ডের সিদ্ধান্ত কামনা করছেন.

মোঃ বেলায়েত হোসেন এর বর্তমান ও সাবেক পদবী :
১। ছাএলীগ সভাপতি টবগী ইউনিয়ন শাখা, সাল ১৯৯২-ইং.
২। ছাএলীগ সভাপতি শাহাবাজপুর কলেজ শাখা, সাল ১৯৯৫-ইং.
৩। এ.জি.এস শাহাবাজপুর সরকারি কলেজ সংসদ, সাল ১৯৯৬-ইং.
৪। যুগ্ন-আহ্বায়ক ছাএলীগ বোরহানউদ্দিন শাখা, সাল ১৯৯৬-ইং.
৫। সহ- সভাপতি ভোলা জেলা ছাএলীগ, সাল ২০০৩-ইং.
৬। সভাপতি ছাএলীগ বোরহানউদ্দিন শাখা, একটানা ২০০৫ থেকে ২০১২-ইং সাল পর্যন্ত.
‘৭। আহ্বায়ক যুবলীগ বোরহানউদ্দিন শাখা, সাল ২০১৩ ইং.
৮। বর্তমান সাধারণ সম্পাদক ৭নং টগবী ইউনিয়ন আওয়ামিলীগ.
৯। সাধারন সম্পাদক কুঞ্জেরহাট বাজার কমিটি বিগত ১০ বছর.
১০।সভাপতি চঞ্চলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়.

তিনি ২০০১ সালের নির্বাচন পরর্বতী সময়ে জোট সরকারের মামলা হামলা অত্যাচার নির্যাতনের স্বীকার হয়ে ৯১ দিন কারাবরন। ৭ টি মামলা নিয়ে নিয়মিত আদালতে হাজিরা দিয়েছি এবং পাশাপাশি দলীয় সকল কর্মসূচীতে অংশগ্রহণ করেছি.

মোঃ বেলায়েত হোসেন বলেছেন যদি আমাকে চেয়ারম্যান নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয় তাহলে নির্বাচিত হয়ে দলকে আরো সু-সংগঠিত করে দলীয় সকল কাজে নিয়োজিত থাকবো ( ইনশাআল্লাহ)

Leave a Reply

Your email address will not be published.