নবাবগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সালমান এফ রহমান

জাতীয় প্রচ্ছদ

শি বন্যায় ক্ষতিগ্রস্ত কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন দোহার-নবাবগঞ্জের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় সাধারণ মানুষের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।  এ সময় ৩ হাজার পরিবারকে চাল, ডাল,  আলু, লবণ ও সাবানসহ ত্রাণসামগ্রী প্রদান করা হয়। বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর, শ্রমজীবী কর্মহীন মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।   

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, স্থানীয় আওয়ামী লীগের নেতাদের সমন্বয়ে প্রস্তুত এবং বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি বিভিন্ন সুবিধা থেকে বঞ্চিত বন্যায় ক্ষতিগ্রস্ত কর্মহীন মানুষের নাম আহ্বান করা হয়। তা যাচাই বাছাই করে তালিকা তৈরি করে ত্রাণ পৌঁছে দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী  শেখ  হাসিনার  বেসরকারি   শিল্প   ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের নির্দেশনায় আমরা ত্রাণ পৌঁছে দিচ্ছি।
ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ বলেন, সালমান এফ রহমান নবাবগঞ্জ- দোহারের অভিভাবক। তিনি এই এলাকার মানুষের সর্বোচ্চ বিপদেও পাশে আছেন। ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ইতিমধ্যে সহযোগিতা করা হচ্ছে।
এই কার্যক্রম অব্যাহত থাকবে।
নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, আমাদের প্রিয় নেতা দোহার-নবাবগঞ্জের মাটি ও মানুষের এমপি সালমান এফ রহমান তার দিকনির্দেশনায় উন্নয়নমূলক কাজ সহ সবকিছু হচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এই সাহায্য অব্যাহত থাকার ঘোষণা দিয়েছেন। আমরা তার কর্মী হিসেবে সকলকে সঙ্গে নিয়ে কাজ চালিয়ে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.