সিলেটে ডা.স্বপ্নীলের মায়ের জন্য দোয়া মাহফিল

সিলেট

সড়ক ও জনপথ অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী বিশ্ব ব্যাংক এর উপদেষ্টা প্রকৌশলী মরহুম মাহতাব উদ্দিন আহমদের সহধর্মিণী ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান ও সম্প্রীতি বাংলাদেশ এর সদস্য সচিব অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল এর মায়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারী) বাদ আসর চৌকিদেখি জামে মসজিদে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের আয়োজনে এ মিলাদ ও দোয়া মাহফিল হয়।

এসময় অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, সিলেট ৬ নং ওয়ার্ডের সাবেক সভাপতি ফারুক চৌধুরী, শহিদুল ইসলামসহ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

চৌকিদেখি জামে মসজিদের ইমাম তৈয়বুর রহমানের পরিচালনায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে বিশেষ দোয়া কামনা করা হয়।

উল্লেখ্য, গত (৪ ডিসেম্বর) দুপুরে অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) এর মা আয়শা মাহতাব ঢাকা বনানীর নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজার নামায আজ বৃহস্পতিবার বাদ এশা ঢাকার বনানী কবরস্থান সংলগ্ন জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.