আঃ রব মিয়া ও শফিউল্লাহ হাং এর মৃত্যুতে স্মরণ সভা-দোয়া মোনাজাত অনুষ্ঠিত ।

চর ফ্যাশন প্রচ্ছদ শোক

আঃ রব মিয়া ও শফিউল্লাহ হাং এর মৃত্যুতে স্মরণ সভা-দোয়া মোনাজাত ।

২০ জানুয়ারি ২০২৪.

মিজান ফারহান।।

শনিবার (২০ জানুয়ারি ২০১৪) দুপুর ২ঃ০০ ঘটিকায় মরহুমদের কবর জিয়ারত শেষ। ইউনিয়নের সৌদি হাসপাতালের নিছে এই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন।

চর ফ্যাসন উপজেলার ৯নং চর মানিকা ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মরহুম আঃ রব মিয়া এবং চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব শফিউল্লাহ হাং এর মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.সাইদুল ইসলাম (সোহাগ)এর সভাপতিত্বে। স্মরণ সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন চর ফ্যাসন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ভোলা-৪ চর ফ্যাসন মনপুরার জননেতা আবদুল্লাহ আল ইসলাম (জ্যাকব)এম.পি। তিনি মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বিশেষ অতিথি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন আখন । উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম ভি.পি. মোঃ মোরশেদ মেয়র চর ফ্যাসন পৌরসভা, আরো উপস্থিত ছিল,চর ফ্যাসন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সাদেক মিয়া। চর ফ্যাসন প্রেসক্লাবে সভাপতি কুকরি মুকরি ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম মহাজন । চর ফ্যাসন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সাইদুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক আল ইমরান, সাংগঠনিক সম্পাদক মনজুরুল আলম বিপ্লব, চর মানিকা ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ গিয়াসউদ্দিন। দক্ষিণ আইচা থানা যুবলীগ আহবায়ক মোঃ আকতার হোসেন বাবুল যুগ্ম আহবায়ক মোঃ আশ্রাফ উদ্দিন সবুজ, চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন দালান প্রমুখ।

স্মরণ সভা পরিচালনা করেন যুগ্ম আহবায়ক মোঃ মহিউদ্দিন।

স্মরণ সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন চর মানিকা ইউনিয়ন ওলামা লীগ সাধারণ সম্পাদক হাফেজ রাকিবুল ইসলাম।

স্মরণ সভা শেষে ৯ নং চর মানিকা ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে শীতের বস্ত্র/কম্বল বিতরণ করেন, এম.পি আবদুল্লাহ আল ইসলাম (জ্যাকব).

Leave a Reply

Your email address will not be published.