শেখ হাসিনা’র জন্যই আজ সমৃদ্ধ বাংলাদেশ। এমপি জ্যাকব।

উন্নয়ন চর ফ্যাশন প্রচ্ছদ

শেখ হাসিনা’র জন্যই আজ সমৃদ্ধ বাংলাদেশ। এমপি জ্যাকব।

মিজান ফারহান।।

প্রকাশ: শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

মানুষ আজ উন্নয়নের পক্ষে অবস্থান নিয়েছে: এমপি (জ্যাকব)
ভোলা: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, চরফ্যাসনে যে উন্নয়ন হয়েছে বাংলাদেশের কোথায়ও এমন উন্নয়ন আর হয়নি। চরফ্যাসনের মানুষ আজ জেগে ওঠেছে। মানুষ আজ উন্নয়নের পক্ষে অবস্থান নিয়েছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চরফ্যাসনের মানুষ নৌকায় ভোট দিয়ে তার প্রতিদান দিবে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকাল ৪ টার সময় ৯নংচরমানিকা ইউনিয়ন চরকচ্ছপিয়া ৪ নম্বর ওয়ার্ডে প্রায় ৪ কোটি ১৭ লাখ টাকা ব্যায়ে মেরিন ফিশারীজ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক পথা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি জ্যাকব বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে দক্ষিণ আইচার মানুষ সড়ক পথে চরফ্যাসনে যেতে পারতো না। তারা একটি সড়ক করা তো দূরের কথা ভাঙা সড়কও রিপায়ার ও সংস্করণ করার যোগ্যতা ছিলনা তাদের। আর নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় এসে গত ১৫ বছরে চরফ্যাসনে যে উন্নয়ন হয়েছে। তা দেখে চরফ্যাশনের মানুষ আজ জেগে ওঠেছে। এবং মানুষ উন্নয়নের পক্ষ অবস্থান নিয়েছে।

তিনি আরো বলেন,শেখ হাসিনার জন্যই আজ সমৃদ্ধ বাংলাদেশ। বর্তমান সরকারের আমলে অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশেরে অভূতপূর্ব অগ্রগতি হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে এত উন্নয়ন করা সম্ভব হয়েছে। আওয়ামীলীগ সরকারের নজির বিহীন উন্নয়ন বিএনপিকে ও মুগ্ধ করেছে। চরফ্যাসন ও মনপুরায় শত শত রাস্তা , ব্রিজ কালভার্টসহ অবকাঠামোগত উন্নয়ন কাজ সম্পন্ন করেছি। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাও জনগনের কাছে ওয়াদা বদ্ধ। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা ভোট দিয়ে চরফ্যাসনের জণগণ তার প্রতিদান দিবে বলে আমি আশাবাদী।

পথ সভায় চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, বরিশাল বিভাগীয় মৎস্য উপপ্রকল্প পরিচালক সনজিৎ শর্মা, জেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, চরফ্যাসন প্রেস ক্লাবের সভাপতি ও চরকুকরি মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম মঞ্জু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান তুহিন প্রমুখ।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ৯নং চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার, চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুর রহমান সোহাগ।
আওয়ামী লীগ নেতা, মোঃ রুহুল আমিন দালান।

দঃআইচা থানা যুবলীগ আহবায়ক মোঃ আকতার হোসেন( বাবুল) যুগ্ম আহবায়ক মোঃ আশ্রাফ উদ্দিন (সবুজ) দঃআইচা থানা ছাত্রলীগের। সভাপতি মোঃ নিজাম উদ্দিন (রাসেল) সাধারণ সম্পাদক মোঃ শেখ সাদি লিমন
সহ অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.