প্রাইভেট পড়ানোর নামে যৌন হয়রানি, প্রধান শিক্ষক বরখাস্ত।

অপরাধ প্রচ্ছদ সারাদেশ

প্রাইভেট পড়ানোর নামে যৌন হয়রানি, প্রধান শিক্ষক বরখাস্ত।।

নিখাদ বার্তা কক্ষ।।

প্রাইভেট পড়ানোর নামে যৌন হয়রানি, প্রধান শিক্ষক বরখাস্ত
বরিশালের উজিরপুরে সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল হক সরদার প্রাইভেট পড়ানোর নামে একাধিক ছাত্রীদের যৌন হয়রানির ভিডিও আবার বিভিন্ন মেবাইল ফোনে ভাইরাল হয়েছে।

অভিযুক্ত প্রধান শিক্ষককে অপসারণের দাবীতে ফুঁসে ওঠে শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকাবাসী।

মঙ্গলবার (১৩ জুন) সকাল ১০ টায় বিদ্যালয়ের কার্যকরী কমিটির সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের এক জরুরী সভায় অভিযুক্ত প্রধান শিক্ষক মো. নুরুল হক সরদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এসময় বিদ্যালয়ের সভাপতি মো. ছরোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মো হাবিবুর রহমান হাওলাদার, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, তারিক মোহাম্মদ আল মামুন, পূর্ব ধামসর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, মো. রফিকুল ইসলাম সাত্তার মল্লিক, শিকারপুর ইউনিয়নের ইউপি সদস্য আশ্রাফ আলী রাড়ী, ইউপি সদস্য দুলাল হাওলাদার , বামরাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মো. জাকির হোসেন হাওলাদার,মো. বাবুল খান,মো. কামাল হোসেন মোল্লা প্রমুখ।

উল্লেখ্য ১১ জুন দুপুরে শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা মিলে অভিযুক্ত প্রধান শিক্ষককের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে ওই শিক্ষক টের পেয়ে সহকর্মিদের সহায়তায় পালাতে সক্ষম হয়। অভিযুক্ত শিক্ষককে স্কুলে না পেয়ে তার ছবি এবং চেয়ার সরিয়ে ফেলেছে স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য আশরাফ হোসেন রাঢ়ী, বিদ্যালয় সভাপতি ৮ নং শিকারপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো. ছরোয়ার হোসেন ও ম্যানেজিং কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের বিচারের আশ্বাসে বিক্ষোভ কারীরা স্কুল ত্যাগ করেন।

এরই প্রেক্ষিতে আজ সকালে বিদ্যালয় কর্তৃপক্ষ লম্পট প্রধান শিক্ষক নুর হক সরদারকে সাময়িক বরখাস্ত করে সহকারী প্রধান শিক্ষক তারিক মোহাম্মদ আল মামুনকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করে।

অভিযুক্ত প্রধান শিক্ষককে ফোন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এদিকে অভিযুক্ত শিক্ষক মো. নুরুল হক সরদারকে গ্রেফতারের দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী

Leave a Reply

Your email address will not be published.