সাতক্ষীরায় অপহরনের একমাস পর স্কুল ছাত্রী উদ্ধার

খুলনা

সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরা থেকে অপহরণের একমাস পর দশম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী মোছা: সুমাইয়া খাতুনকে (১৭) উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ জুন) রাতে তাকে রাজধানীর যাত্রাবাড়ি থানার কাজীরগাও এলাকার একটি পরিত্যক্ত ভবন থেকে তাকে উদ্ধার করা হয়। ওই সময় গ্রেপ্তার করা হয়েছে অপহরনকারী মুন্নাকে। গ্রেপ্তার মুন্না (২৪) যাত্রাবাড়ী থানার শেখদি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। শনিবার (৩ জুন) দুপুরে সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিং এ এসব তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমান।

আমিনুর রহমান জানান, গত ২৯ এপ্রিল শনিবার সকাল সাড়ে ৮টায় সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার নুর উদ্দীন মুহাম্মদ জাহাঙ্গীরের মেয়ে সুমাইয়া খাতুন বাড়ি থেকে বেরিয়ে রসুলপুর সরকারী মাধ্যমিক বিদ্যালয়ে কোচিং করতে যাওয়ার সময় পথিমধ্যে তাকে অপহরন করে ঢাকার যাত্রাবাড়ী কাজীরগাও এলাকায় নিয়ে যায় মুন্না। এরপরে সেখানে তাকে একটি পরিত্যক্ত বিল্ডিং এ আটকে রেখে ভয়ভীতি ও শারিরীক নির্যাতন করত।
এদিকে, অপহরনের ঘটনায় ভুক্তভোগীর পিতা নূর উদ্দিন মুহাম্মদ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তন্ময় মোহন্তের নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল তাদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হন।এর মধ্যে সুমাইয়া ১০ দিন পর কৌশলে তার চাচা হেলাল উদ্দীনকে “ইমোতে” কল দিয়ে আর্তনাদ প্রকাশ করত। এর পরপরই পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রতার রাতে অপহরনকারী মুন্নাকে গ্রেপ্তার করে। একইসাথে অপহরনের শিকার সুমাইয়া খাতুনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামী মুন্নাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। প্রেসবিফিং এ উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক তারেক বিন আজিজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.