বীরের বেশে নিজ জেলা সাতক্ষীরায় ফিরলেন সাফ চ্যাম্পিয়ন সাবিনা

খেলাধুলা

সাতক্ষীরা প্রতিনিধি: বীরের বেশে নিজ জেলা সাতক্ষীরায় ফিরলেন সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ জয়ী ক্যাপ্টেন সাবিনা খাতুন। ওরিয়ন স্পোর্টিং একাডেমির পক্ষে পেলেন বীরোচিত সংবর্ধনা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা শহরের সার্কিট হাউস থেকে খোলা পিক-আপে করে ক্যাপ্টেন সাবিনা খাতুনকে নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জজকোর্টে এসে শেষ হয়। ট্রপি ও গোল্ডেন বুট হাতে নিয়ে চিরচেনা শহরে ভ্রমণ করেন তিনি।
এসময় সড়কের দু’ধারে জেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তাকে হাত নেড়ে ফুল ছিটিয়ে ক্যাপ্টেন সাবিনা খাতুনকে অভিবাধন জানান। সেও সকলকে হাত নাড়িয়ে ও ফুল ছিটিয়ে অভিবাধনের জবাব দেন।

সাবিনার খোলা পিক-আপে সাজেক্রিসের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, সাজেক্রীসের সহ সভাপতি আশরাফুজ্জামান আশু, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, জেলা ক্রীড়া সংস্থার কাজী আক্তার হোসেন, ফারহা দিবা খান সাথী, শিমুন শামস প্রমুখ।
এর আগে অধিনায়ক সবিনাকে ওরিয়র ক্লাবের আয়োজনে সার্কিট হাউসে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শুক্রবার ভোরে ঢাকা থেকে শহরের সবুজবাগের বাড়িতে আসেন।

নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা বলেন, মাঠে নামার আগে দেশের মানুষ যেভাবে আমাদের ফেইসবুকেসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সাপোর্ট করেছে তাতে আমাদেরকে ভালো খেলতে আরও বেশি উজ্জীবিত করেছে। তারা আমাকে সাপোর্ট করেছেন। আজকে আমাকে এই সাদরে গ্রহন করেছেন এবং সম্মাননা দেখিয়েছেন সেজন্য জেলাবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। গত একযুগ ফুটবলের পিছনে সময় দিয়েছে যার জন্য সাফল্য এসেছে। আগামীতে নিজের সেরাটা দিয়ে খেলার চেষ্টা করবো। আকবর স্যারের কারনে আমি সাবিনা হতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published.