সাংবাদিকদের সাথে সাতক্ষীরা পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সারাদেশ

নিখাদ বার্তাকক্ষ : সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে নবনিযুক্ত পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামানের সাথে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া’র বিশিষ্ট সাংবাদিকদের সাথে অদ্য ২৪ আগষ্ট ২০২২ খ্রিঃ বিকাল ১৫:০০ ঘটিকায় পুলিশ লাইনের ড্রিল সেডে এক পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে পুলিশ সুপার মহোদয় উপস্থিত সকল সাংবাদিকদের সাথে পরিচিতি, কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন।

পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতে স্মরণ করেন মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ই আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্য,স্বাধীনতা যুদ্ধে সকল শহীদ বীর মুক্তিযুদ্ধাদের, পাশাপাশি সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

জেলার সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রেখে কাঙ্খিত জনবান্ধব, মাদক, ছিনতাই,চুরি,ডাকাতি, বাল্যবিবাহ প্রতিরোধ, কিশোরগ্যাংয়ের উৎপাত মুক্ত সাতক্ষীরা গড়তে সকল সাংবাদিকদের উদ্দেশ্যে আহবান জানান।

জেলার আইনশৃঙ্খলা রক্ষা, যানজট নিরসন, জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণ, সাইবার বুলিং, কিশোর গ্যাং প্রতিরোধ, যানজট নিরসন ও সামাজিক সচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জন করে মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশিত পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃসজীব খান(প্রশাসন ও অর্থ),অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (ক্রাইম অ্যান্ড অপস্),অতিরিক্ত পুলিশ সুপার জনাব মীর আসাদুজ্জামান (সদর সার্কেল), অন্যান্য অফিসারগন এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বিশিষ্ট সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.