চরফ্যাশনে আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখল চেষ্টার অভিযোগ।

অপরাধ চর ফ্যাশন প্রচ্ছদ

চরফ্যাশনে আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখল চেষ্টার অভিযোগ।

চরফ্যাশন প্রতিরিধি.।।

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়ন ২ নং ওয়ার্ডে রোববার বিকেলে স্থাণীয় এক আ.লীগ নেতার উপস্থিতিতে বশির নামক এক চাসার বাড়ি এক্সাভেটর দিয়ে মাটি খনন করে দখল করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জমির মালিক বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।
চর মানিকা ইউনিয়নের ২ নং ওয়ার্ডে মো.বশির সহ ৩ জনে ৪ বছর পুর্বে ৮০ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করে আসছেন। একই মালিক থেকে আলাউদ্দিন কিছু জমি ক্রয় করে বশির গংকে উৎখাত করার জন্য স্থাণীয় আ.লীগ নেতা রুহুল মেম্বার সহ স্থাণীয়রা জমি সীমানা নির্ধারনের তারিখের আগেই রোববার সকালে জমিতে খুটি গেড়ে বশির গংকে লিখিত কোন কাগজ না দিয়ে বসত বাড়ির গাছ পালা এক্সাভেটর দিয়ে পুকুর খনন করার চেষ্টা প্রায় ২ লব্ণ টাকার গাছ গাছালির ক্ষতি সাধন করেন। এ সময় সালাম, জামাল, নুরনবী বাধাঁ প্রদান সত্বেও না মানায় বশির থানায় উৎপাদিত গাছ সহ থানায় লিখিত অভিযোগ করেন। দক্ষিণ আইচা থানার সাব ইন্সপেক্টর রিয়াজুল ইসলাম ঘটনার সত্যতা শিকার কওে বলেন অভিযোগ পেয়ে আমি কাজ বন্ধের নির্দেশ দিয়েছি।
আ.লীগ নেতা রুহুল মেম্বার জানান, আজ জমি মেপে বুঝিয়ে দেয়া হয়েছে। লিখিত কোন কাগজ পত্র ছাড়াই মৌখিক নির্ধারণ করা হয়েছে। নিধার্রিত মাপেই বশির ভোগ দখর করবে।
বশির আরও অভিযোগ করেন, আলাউদ্দিনের ২৪ শতাংশ জমি দখল করার শর্তে মোটা অংকের টাকা নেয়ার অভিযোগ ও করেছেন আ.লীগ নেতার বিরুদ্ধে ।

Leave a Reply

Your email address will not be published.