দক্ষিণ আইচা থানা পুলিশের প্রচারণা র‍্যালিঃ মাক্স পরার অভ্যাসে

চর ফ্যাশন প্রচ্ছদ সমাজ সেবা

মাক্স পরার অভ্যাসে দক্ষিণ আইচা থানা পুলিশের প্রচারণা র‍্যালি
By aditor111 – মার্চ ২১, ২০২১022

মিজানুর রহমান।

২১ মার্চ থেকে বাংলাদেশ পুলিশের উদ্যোগে মাস্ক পরা উদ্বুদ্ধকরণ কার্যক্রম শুরু হয়েছে। পুলিশের এই কার্যক্রমের স্লোগানে- ‘মাস্ক পরা অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ। রবিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবিলায় দক্ষিণ আইচা থানা পুলিশের উদ্যোগে প্রচারণা র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় দক্ষিণ আইচা থানার সামনে থেকে র‍্যালি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে চরমানিকা ইউনিয়ন পরিষদের নিচ তালায় এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় দক্ষিণ আইচা থানার ওসি হারুন অর রশিদ বলেন, করোনাভাইরাসের প্রকোপ গেল মাস পর্যন্ত কম থাকলেও মার্চ থেকে এটি বৃদ্ধি পেয়েছে। আমাদেরকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। তিনি মানুষকে মাস্ক না নিয়ে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি আরও জানান করোনার যে স্বাস্থ্যবিধি রয়েছে সেগুলো অবশ্যই মানতে হবে। স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। পুলিশ জনগণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ঝুঁকি নিয়ে কাজ করেছে। এ পর্যন্ত পুলিশের অনেক সদস্য করোনায় মৃত্যুবরণ করেছে। আক্রান্ত হয়েছে ব্যাপক সদস্য। দক্ষিণ আইচা থানা এলাকার মানুষকে আমরা প্রেষণা ও প্রেরণা দিয়ে মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে চাই।

তাছাড়া মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে হবে কেন? মানুষ নিজের দায়িত্ববোধ থেকে নিজের ও নিজের পরিবারের জন্য মাস্ক পরবে বলে আশা করছি। উক্ত প্রচারণা র‍্যালি ও আলোচনা সভায় দক্ষিণ আইচা থানা পুলিশ ও এলাকার বিভিন্ন সচেতন মহল সহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.