চাঁপাইনবাবগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সারাদেশ

মো: ওবাইদুল হক(চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি):
মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ২:৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

চাঁপাইনবাবগঞ্জ জেলার পুনাক সভানেত্রী জনাব নাজিফা আলী প্রমি এঁর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসান পিপিএম মহোদয়।

প্রধান অতিথি মহোদয় উপস্থিত সকলকে চলমান শৈত্যপ্রবাহে সতর্কভাবে চলাফেরা করতে বলেন এবং সকলের সু-স্বাস্থ্য কামনা করেন। এসময় তিনি জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ সহ বাংলাদেশ পুলিশের জন্য উপস্থিত সকলের নিকট দোয়া চান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবুল কালাম সাহিদ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ নূরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), জনাব মোসা: নাজমুন নাহার সহ জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পুনাক সভানেত্রী জনাব নাজিফা আলী প্রমি মহোদয় তাঁর বক্তব্যে বলেন “আমরা আছি তোমাদের পাশে” এই স্লোগানে “পুলিশ নারী কল্যাণ সমিতি” (পুনাক) চাঁপাইনবাবগঞ্জের উদ্যেগে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে। চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে আগত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে তিনি উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.