দক্ষিণ আইচা যুবকের ধর্ষণে ৭ মাসের অন্তঃস্বত্ত্বা প্রতিবন্ধী তরুনী।

অপরাধ ক্রিকেট চর ফ্যাশন প্রচ্ছদ

চরফ্যাসনে যুবকের ধর্ষণে ৭ মাসের অন্তঃস্বত্ত্বা প্রতিবন্ধী তরুনী

নিজস্ব প্রতিবেদক।।

প্রকাশ: শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

যুবকের ধর্ষণে ৭ মাসের অন্তঃস্বত্ত্বা প্রতিবন্ধী তরুনীযুবকের ধর্ষণে ৭ মাসের অন্তঃস্বত্ত্বা প্রতিবন্ধী তরুনী

ভোলা: চরফ্যাসনে দৃষ্টি প্রতিবন্ধী তরুনীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শাহিন নামের এক যুবকের বিরুদ্ধে। প্রতিবেশী শাহিন ধর্ষণে ৭ মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পরেছেন ওই তরুনী। গত সাত মাস আগে দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামে তরুনীর বসত ঘরে ধর্ষণের ঘটনা ঘটে। ৬ মাস পেরিয়ে গেলেও হতদরিদ্র পরিবারের নজরে আসনি অন্তঃস্বত্ত্বার বিষয়টি। গত কয়েদিন আগে তরুনীর শরিরিক অবস্থার পরিবর্তন দেখে বিষয়টি তার মায়ের সন্দেহ হলে গত শুক্রবার ওই তরুনীর পরিক্ষা করানো হয়। পরিক্ষা শেষে রির্পোটে তরুনী ৭ মাসের অন্তঃস্বত্ত্বার বিষয়টি নিশ্চিত হন তার পরিবার। প্রতিবন্ধী তরুনী অন্তঃস্বত্ত্বার ঘটনায় এলাকায় জানাজানি হলে গ্রাম জুড়ে তোলপাড় শুরু হয়।
এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভিক্টিম তরুনীর বাবা জানিয়েছেন।

ভিক্টিম তরুনী সাংবাদিকদের জানান, সম্প্রতি সময়ে চর মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামের প্রতিবেশী যুবক শাহিন তার বসত ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে জোরপুর্বক তাকে ধর্ষণ করেন। লোকলজ্জার ভয়ে তিনি পরিবারকে বিয়টি জানাননি। তার শারিরিক ধরন পরিবর্তন দেখে ঘটনাটি শাহিনকে জানানো হয়। কিন্তু যুবক শাহিন প্রভাবশালী হওয়ায় আমাকে আর পাত্তা দেননি। এবং ঘটনাটি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেন। শহিনের হুমকিতে ভয়ে আতংকে আমি চুপ থাকি। এতে আমি অন্তঃস্বত্ত্বা হয়ে পরি।

তরুনীর মা জানান, তার মেয়ে দৃষ্টি প্রতিবন্ধী চোখে ভালো দেখেনা। তাই প্রায় সময়ই ঘরেই থাকতেন। মেয়েকে একা ঘরে রেখে জিবিকার তাগিদে যেতেন তিনি। কিন্তু তার মেয়ে ধর্ষণের শিকার হয়েছেন তারা বিষয়টি আচ করতে পারেননি। শুক্রবার মেয়ে শারিরিক অবস্থার পরিবর্তন দেখে সন্দেহ হলে তাকে চরফ্যাসন হাসপাতালে পরিক্ষার জন্য নেয়া হয়। সেখানেই মেয়ে অন্তঃস্বত্ত্বার বিষয়টি নিশ্চিত হন। পরে মেয়েকে জিজ্ঞাবাদ করে জানতে পারি ৬ মাস আগে প্রতিবেশী যুবক শাহিন তাকে ধর্ষণ করেছেন। ওই যুবকের ধর্ষণে মেয়ে আন্তঃস্বত্ত্বা হয়ে পরেছেন। মেয়ের ভাষ্যমতে অভিযুক্ত শাহিনের পরিবারকে জানালে তারা প্রভাবশালী হওয়ায় তাদের অব্যহত হুমকি ধামকিতে নিরাপত্তাহীনতায় রয়েছেন তারা।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মন্নান জানান, খবর শুনে ওই তরুনীর বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করলে তরুনী জানান, প্রতিবেশী যুবক শাহিন তাকে জোরপুর্বক ধর্ষণ করেছেন ।যুবক শাহিনের ধর্ষণের শিকার হয়ে তিনি অন্তঃস্বত্ত্বা হন।তবে যুবক শাহিন ধর্ষণের ঘটনা অস্বীকার করেছেন।

অভিযুক্ত শাহিন তরুনীর অভিযোগ অস্বীকার করে জানান, ওই তরুনীর গর্ভের সন্তানকে ডিএনএন পরিক্ষা করালে আসল ধর্ষককে চিহ্নিত করা যাবে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।
দক্ষিণ আইচা থানার ওসি মো . শাখাওয়াত হোসেন জানান, ঘটনাটি লোক মুখে শুনেছি। তবে ভিক্টিম কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.