গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মোঃ সাইদুল ইসলাম সোহাগ।

চর ফ্যাশন প্রচ্ছদ সমাজ সেবা

গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মোঃ সাইদুল ইসলাম সোহাগ।

মিজান ফারহান।।

২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০০

৯ নং চর মানিকা ইউনিয়ন উপ-নির্বাচনে মোঃ সাইদুল ইসলাম সোহাগ ইউনিয়নের সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, পরিচয় সভা, নির্বাচনী প্রচারণায় ব্যস্ত । প্রতিটি এলাকায় ভোটার, নেতাকর্মী, সাধারণ মানুষও প্রচারণায় অংশ নিচ্ছে।

চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম সোহাগ আখন দিন-রাত ব্যাপক গণসংযোগ করছেন। এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, ইউনিয়ন পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।

সাবেক চেয়ারম্যান মোঃ সাইদুল ইসলাম সোহাগ তার নিজস্ব নানা কৌশলে গণসংযোগ করে যাচ্ছেন। তিনি ইউনিয়নের চর মানিকা, চর কচ্ছপিয়া, দক্ষিণ আইচা, দৌলতপুর, করিম পাড়া, প্রতিটি গ্রাম, পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ৯নং চর মানিকা ইউনিয়ন সাবেক জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব আঃ বারেক বিশ্বাস চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম খসরু সহ অত্র, ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ-সাধারণ ভোটারা।

চেয়ারম্যান প্রার্থী মোঃ সাইদুল ইসলাম সোহাগ আখন বলেন, ইউনিয়ন পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু। ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম ইউনিয়ন ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।
সাইদুল ইসলাম সোহাগ আখন বলেন, আমি দীর্ঘ সময় চর মানিকা ইউনিয়নের মানুষের পাশে ছিলাম, আমাকে যদি আবার চর মানিকার মানুষ চেয়ারম্যান নির্বাচিত করে, জনসাধারণের সকল ধরনের সমাজিক সেবা করে যাবো।

Leave a Reply

Your email address will not be published.