ডিএমপি কমিশনারের সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ

ঢাকা

ঢাকা, ৭ ফেব্রুয়ারি, ২০২৪ (নিখাদ বার্তাকক্ষ) : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমানের সাথে ঢাকাস্থ মার্কিন দূতাবাসের একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেছেন।
ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বুধবার সকালে ডিএমপি কমিশনার কার্যালয়ে মার্কিন দূতাবাসের এসিস্ট্যান্ট রিজিওনাল সিকিউরিটি অফিসার মাইকেল লী ও ক্রিমিনাল ফ্রড ইনভেষ্টিগেটর ভেনিসা গোমেজ সৌজন্য সাক্ষাৎ করেন।
মার্কিন দূতাবাসের প্রতিনিধি দল মার্কিন দূতাবাস ও বাংলাদেশে বসবাসকারী মার্কিন নাগরিকদের নিরাপত্তার বিষয়ে সন্তোষ প্রকাশ করে ডিএমপি কমিশনার হাবিবুর রহমানকে ধন্যবাদ জানান।
সৌজন্য সাক্ষাৎ করার জন্য ডিএমপি কমিশনার মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘ঢাকা মেট্রোপলিটন পুলিশ বাংলাদেশে বসবাসরত মার্কিন নাগরিকগণের নিরাপত্তা প্রদানসহ যেকোন প্রয়োজনে সদা পাশে আছে এবং থাকবে’।
এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খঃ মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.