চর ফ্যাসনের চর মানিকায় নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত ।

চর ফ্যাশন প্রচ্ছদ রাজনীতি

চর ফ্যাসনের চর মানিকায় নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত ।

প্রকাশ : ৩ জানুয়ারি ২০২৪,

চলমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে ভোলা-৪ চর ফ্যাসন মনপুরার আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার পদপ্রার্থী, আলহাজ্ব আবদুল্লাহ আল (জ্যাকব) এর পক্ষে নৌকা উপজেলার ৯নং চর মানিকা ইউনিয়নের। চর মানিকা ১,২,৩ নং ওয়ার্ডে গত কাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেল চারটায় ১নং ওয়ার্ডের উঠান বৈঠক অনুষ্ঠিত হয় স্থানীয় উত্তর চর মানিকা -১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে। ৪ঃ৩০ মিনিটে ২নং ওয়ার্ডের উঠান বৈঠক অনুষ্ঠিত হয় আবাসনে। সন্ধ্যা ৭টায় ৩নং ওয়ার্ডের উঠান বৈঠক অনুষ্ঠিত হয় মিঝি বাজার সংলগ্ন।

৯নং চর মানিকা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও নির্বাচনী কেন্দ্র কমিটির আহবায় আলহাজ্ব আঃ বারেক বিশ্বাসের সভাপতিত্বে ও চর মানিকা ইউনিয়নের দপ্তর সম্পাদক মোঃ মিজান হাওলাদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রধান সমন্বয়কারী।অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ। প্রেসক্লাবের সভাপতি। চর কুকরি মুকরি ইউনিয়নের চেয়ারম্যান জনাব, আবুল হাসেম মহাজন।

নির্বাচন সমন্বয়কারী উপজেলা যুবলীগের সভাপতি। আলহাজ্ব মোঃ সাইদুর রহমান (স্বপন)।

উক্ত উঠান বৈঠক বক্তব্য রাখেন।চর মানিক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ সাইদুল ইসলাম (সোহাগ)।

নির্বাচনী কেন্দ্র কমিটির যুগ্ন-আব্বায়ক। চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের। সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম (খসরু)

এসময় উপস্থিত ছিল আওয়ামী লীগ ও যুব লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সর্বসাধারণ ও ভোটারা।

এসময় উপস্থিত বক্তারা বলেন দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আগামী ০৭-০১-২০২৪ ইং তারিখে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.