জেলা ভোলার পরিকল্পনার ইতিবাচক ফলাফলে জেলা ও উপজেলায় উৎসাহ-উদ্দীপনা স্বরুপ ক্রেষ্ট ও সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত।

অর্থনীতি প্রচ্ছদ ভোলা

জেলা ভোলার পরিকল্পনার ইতিবাচক ফলাফলে জেলা ও উপজেলায় উৎসাহ-উদ্দীপনা স্বরুপ ক্রেষ্ট ও সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত।

নিখাদ বার্তা কক্ষ।।

২০২২-২৩ অর্থ বছর বার্ষিক কর্ম-সম্পাদনে দক্ষতার সাথে বাস্তবায়নের স্বীকৃতি স্বরুপ জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারীদের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে,

ভোলা জেলা আঞ্চলিক কর্মকর্তা মোঃ লোকমান হোসে (রাজু),আরও উপস্থিত ছিলেন,জেলার ৭ উপজেলার দক্ষ ৭ শাখা ব্যাবস্থাপক ও ২৪ জন শ্রেষ্ঠ মাঠ সহকারী ও কর্মকর্তাবৃন্দ।

পল্লী সঞ্চয় ব্যাংক,বাংলাদেশ,শ্রেষ্ঠ মাঠসহকারীদের উৎসাহ-উদ্দীপনামুলক এমন অনুষ্ঠানকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন,ইতিপূর্বে এ ধরনের কোন অনুষ্ঠান হয়নি।ব্যাংকিং উন্নয়ন পরিকল্পনার ইতিবাচক মনোভাবে অনুষ্ঠিত হতে যাওয়া অনুষ্ঠানটির জন্য আমরা গর্বিত।

তারা বলেন,জেলা আঞ্চলিক কর্মকর্তা মোঃ লোকমান হোসেন (রাজু) স্যারের, বিভিন্ন দক্ষ এবং নিবিড় পর্যবেক্ষনে ২০২১-২২ অর্থ বছরের তুলনায় এ অর্থ বছরে ব্যাংক অনেক লাভ এবং উন্নয়ন করেন।

জেলা আঞ্চলিক কর্মকর্তার এ ধরনের উৎসাহমুলক পুরস্কার অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করেন বক্তারা,এ ধরনের উৎসাহে সকল সহকর্মী উৎসাহিত হবে বলে আশা ব্যাক্ত করেন তারা।

সমাপনী বক্তব্যে জেলা আঞ্চলিক কর্মকর্তা বলেন,পল্লী সঞ্চয় ব্যাংকের পরিচালক জনাব,মোঃ শেখ জামিনুর রহমান স্যার,প্রশাসনিক কাঠামোর মধ্যে নিবিড় তত্ত্বাবধান এবং কর্মদক্ষতায় পল্লী সঞ্চয় ব্যাংক এ অর্থ বছরে অনেক সফলতা অর্জন করেছে।

এ ধারা অব্যাহত থাকলে পল্লী সঞ্চয় ব্যাংক আগামীতে সফলতার শীর্ষে অবস্থান করবে বলে আশা করেন।

Leave a Reply

Your email address will not be published.