ডেনমার্কে কৃতিত্ব দেখালো রাজধানীর সানিডেল স্কুল অনূর্ধ্ব ১২ হ্যান্ডবল দল

খেলাধুলা

নিখাদ বার্তাকক্ষ :: ডেনমার্কের ড্রোনিংল্যান্ড কাপে রানার্সআপ হয়েছে সানিডেল স্কুল অনূর্ধ্ব-১২ হ্যান্ডবল দল জাগুয়ার্স। গত ১৪ জুলাই ডেনমার্কের এক স্কুল টিমের বিপরীতে হাড্ডাহাড্ডি লড়াইয়ে রানার্সআপ পদক পায় টিম জাগুয়ার্স। বিশ্বের বিভিন্ন দেশের অনূর্ধ্ব-১২ হ্যান্ডবল দলের খেলোয়াড়দের হারিয়ে জাগুয়ার্স ড্রোনিংল্যান্ড কাপ ২০২৩-এর শীর্ষ দুইয়ে পৌঁছায়।
জাগুয়ার্স গার্লস বার্জেন ও পার্টাইল কাপে ড্র ও একাধিক বিজয়ের পর ড্রোনিংল্যান্ড কাপে নয়টির মধ্যে আটটি ম্যাচে বিজয়ী হয়ে দ্বিতীয় স্থান অর্জন করে।

অন্যদিকে জাগুয়ার্স বয়েজ অর্জন করে ড্রোনিংল্যান্ড কাপের রাউন্ড হায়েস্ট পদক। নরওয়ে, সুইডেন ও ডেনমার্কের পর জাগুয়ার্সরা ১৫ থেকে ১৮ জুলাই পর্যন্ত জার্মানিতে হ্যান্ডবল ডেইস টুর্নামেন্টে অংশ নেয়।
সানিডেল স্কুল অনূর্ধ্ব ১২ হ্যান্ডবল দলের হয়ে খেলায় অংশ গ্রহণ করে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির ছোট মেয়ে মির্জা আসফিয়া আজম অমি।

এ সাফল্যের জন্য আজ বুধবার বিকেলে বিমানবন্দরে বিজয়ী দলকে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির সহধর্মিণী দেওয়ান আলেয়া আজম ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাগুয়ার্সের সব খেলোয়াড়, কোচ, শিক্ষক-শিক্ষিকা, স্কুল কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সবাইকে।
উল্লেখ্য, ইউরোপের চারটি দেশে চারটি আন্তর্জাতিক হ্যান্ডবল টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ গ্রহণ করে জাগুয়ার্সরা। এর মধ্যে রয়েছে নরওয়ের বার্জেন কাপ, সুইডেনের পার্টাইল কাপ, ডেনমার্কের ড্রোনিংল্যান্ড কাপ এবং জার্মানির হ্যান্ডবল ডেইস (উধুং)।

Leave a Reply

Your email address will not be published.